ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনাকে দেশ থেকে বের করে দিন মোদিকে : হাবিব

শেখ হাসিনাকে দেশ থেকে বের করে দিন মোদিকে : হাবিব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, যুদ্ধ শেষ হয়নি। সামনে আরো কঠিন যুদ্ধ। শান্ত সুশৃঙ্খল থেকে মানৃুষের আস্থা অর্জন করতে হবে। তিনি বলেন, ২০০৮ সালে ষড়যন্ত্র ও কারচুপি করে বিএনপিকে হারানো হয়েছিল। শেখ হাসিনা ক্ষমতায় এসে গুম খুন, মিথ্যা মামলা দেয়ার শুরু করলো। শত নির্যাতনের পরেও বিএনপির কোনো কর্মী পিছু হটেনি। এ জন্য শেখ হাসিনাকে দুপুরের খাবার না খেয়ে পালাতে হয়েছে। তিনি বলেন, আগামী দিনে আওয়ামী লীগকে নির্বাচনে আসতে দেয়া হবে না। ছাত্রসমাজ কোনোদিন আসতে দিবে না। তিনি মোদিকে উদ্দেশ্য করে বলেন, গুম খুনের আসামি শেখ হাসিনাকে দেশ থেকে বের করে দেন।

পাবনা সাঁথিয়ায় জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গতকাল শনিবার বিকালে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি নেতা সালাহউািদ্দন খান পিপিএমএর সার্বিক তত্তাবধানে পৌর বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলাম বন্দের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সাংগাঠনিক স¤পাদক আশরাফ আলীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ মাসুম বাগা, কৃষক দল বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম শফি, বিএনপি নেতা মাহবুব মোরশেদ জ্যোতি, মীর নাজমুল বারী নাহিদ, সিরাজুল ইসলাম সিরাজ, সাইফুল ইসলামসহ বিএনপির সকলঅঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত