সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও বটতলা বাজার এলাকায় মিলাদ ও আলোচনা সভার আয়োজন করেন পিরোজপুর ইউনিয়নের ১, ২, ও ৩নং ওয়ার্ডের বিএনপি নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মুকুলের সভাপতিত্বে ও পিরোজপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের বিএনপির সভাপতি নুরনবী মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ রেজাউল করিম।

তিনি বলেন, যারা বিগত ১৬ বছর আওয়ামী লীগের হামলা মামলার স্বীকার হয়ে দলকে রক্ষা করে আজকের এই পর্যায়ে নিয়ে এসেছে তাদের নাম ভাঙিয়ে আপনারা যারা চাঁদাবাজি ও বিভিন্নভাবে হয়রানি করছেন তারা সাবধান হয়ে যান। দলের স্বার্থে আমরা সবাই মিলে একটি নতুন বাংলাদেশ গড়তে চাই। এই সময় অন্যান্যের উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য আহমেদ ইমতিয়াজ বকুল, উপজেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শামসুল আলম মন্টু, শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল হক ভূইয়া, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মালেক মাস্টার, পিরোজপুর ইউনিয়ন বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।