ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহত

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহত

মাদারীপুরের শিবচর হাইওয়েতে ড্রাম ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পদ্মা রেলওয়ে প্রজেক্টের সার্ভেয়ার চ্যাং বিন (৩২) নামে এক চীনা নাগরিক নিহত হয়েছেন।

গতকাল সকাল সাড়ে ৮টার দিকে প্রজেক্ট এরিয়াতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সকাল সোয়া ১০টার দিকে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চ্যাং বিনকে উদ্ধার করে নিয়ে আসা প্রজেক্টের একজন দোভাষী জানান, সকালে ভাঙ্গা অস্থায়ী ক্যাম্প থেকে মাদারীপুরের শিবচর আড়িয়াল খাঁ ব্রিজ সংলগ্ন পদ্মা রেলওয়ে প্রজেক্টে পিকআপে করে যাচ্ছিলেন সার্ভেয়ার চ্যাং বিন। পরে শিবচর হাইওয়ে এলাকায় পৌঁছালে একটি ড্রাম ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মাদারীপুরের শিবচর থেকে আহত অবস্থায় পদ্মা রেলওয়ে প্রজেক্টে কর্মরত এক চীনা নাগরিককে ঢাকা মেডিক্যালে আনা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত