ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জেলা পর্যায়ে বিএনপির পদযাত্রা ২৫ ফেব্রুয়ারি

জেলা পর্যায়ে বিএনপির পদযাত্রা ২৫ ফেব্রুয়ারি

এবার দেশের সব জেলায় পদযাত্রার কর্মসূচি দিয়েছে বিএনপি। চলমান যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে এ কর্মসূচি ২৫ ফেব্রুয়ারি পালন করা হবে বলে জানিয়েছে দলটি। গতকাল শনিবার বিকালে বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানানো হয়।

দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিদ্যুৎ, গ্যাস এবং চাল, ডাল, তেল, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও দমন-নিপীড়নের প্রতিবাদ, খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি এবং সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবিতে’ এই পদযাত্রা অনুষ্ঠিত হবে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৫ ফেব্রুয়ারি দেশব্যাপী জেলা পর্যায়ে পদযাত্রা সফল করে সরকার সৃষ্ট জনদুর্ভোগের বিরুদ্ধে গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবি আদায়ে চলমান গণআন্দোলন সফল করার আহ্বান জানিয়েছেন ।

গতকাল দেশব্যাপী মহানগর পর্যায়ে পদযাত্রায় নেতৃত্বদানকারী বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিবরা স্ব-স্ব পদযাত্রা কর্মসূচি থেকে এই কর্মসূচি ঘোষণা করেন বলেও প্রিন্স উল্লেখ করেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত