ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রকৌশলী আবদুস সবুর

জিয়া পরিবারের কাছে দেশ ও গণতন্ত্র নিরাপদ নয়

জিয়া পরিবারের কাছে দেশ ও গণতন্ত্র নিরাপদ নয়

দুর্নীতিবাজ, খুনি-সন্ত্রাসী জিয়া পরিবারের কাছে দেশ ও গণতন্ত্র নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর। তিনি বলেন, বিএনপি একটি খুনির দল। হত্যা-খুন, দুর্নীতি ছাড়া বিএনপি কোনো অর্জন নেই।

গতকাল কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ আর বি উচ্চ বিদ্যালয় মাঠে জামায়াত বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান গণতন্ত্রকে হত্যা করেছিল। হ্যাঁ-না ভোট করে বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছিল। কারফিউতন্ত্র দিয়ে দেশ পরিচালনা করতেন জিয়া। এদেশের লুন্ঠিত গণতন্ত্রকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আন্দোলন সংগ্রাম করে তা পুনরায় প্রতিষ্ঠিত করেছেন। আজকে গণতন্ত্রের নামে মায়াকান্না করছে বিএনপির নেতারা। মাগুরা মার্কা নির্বাচন করে দেশের মানুষের সাথে প্রতারণা করেছিল তারা।

তিনি বলেন, কারা বাংলা ভাই, শায়েক আব্দুর রহমান তৈরি করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল, এদেশের মানুষ তা ভুলে যায়নি। হাওয়া ভবন সৃষ্টির মাধ্যমে সমান্তরাল আরেকটি সরকার চালিয়েছে যারা তারা আবার অগ্নিসন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। দেশবাসী ভুলে যায়নি, বিএনপির আমলে বাংলাদেশ দুর্নীতিতে পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছিল। তিনি আরও বলেন, কানাডা আদালতের দন্ডপ্রাপ্ত আসামির কাছে এখন গণতন্ত্রের সবক শুনতে হয়। অথচ উনারাই সোয়া কোটি ভুয়া ভোটার তৈরি করেছে নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছিল। বাংলাদেশের উন্নয়ন, অগ্রযাত্রা, সমৃদ্ধি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছেই নিরাপদ। আগামী নির্বাচনে সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকারকে নৌকা মার্কায় ভোট দিতে দেশের জনগণ ঐক্যবদ্ধ। কোন অপশক্তিই এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে পারবে না। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পারুল আক্তার, কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন, সাধারণ সম্পাদক লিটন সরকার, মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান রতন শিকদার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, তিতাস উপজেলার সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সোহেল শিকদার, চান্দিনা উপজেলার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ কুমিল্লা উত্তর জেলার আওয়ামী লীগও সহযোগী সংগঠনের নেতারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত