ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আন্দোলনে হেরে গেছে বিএনপি

বললেন ওবায়দুল কাদের
আন্দোলনে হেরে গেছে বিএনপি

বিএনপি আন্দোলনে হেরে গেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বড় খারাপ অবস্থা বিএনপির। মিছিল করে, পথ হারিয়ে পদযাত্রা। পদযাত্রা এখন প্রস্থে বাড়ে, দৈর্ঘ্য কমে।

গতকাল বিকালে কিশোরগঞ্জের মিঠামইন হেলিপ্যাড মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। এ সময় প্রধান অতিথি হিসেবে সভা মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। কী করে খেলব? বিএনপি তো জানে নির্বাচনে এলে জামানত থাকবে না। নির্বাচনে খেলতে চান, খেলা হবে। আমরা প্রস্তুত। হাওরের মানুষ শেখ হাসিনা ও নৌকার পাশে আছে।

আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, খেয়াল রাখবেন। বিএনপির মতিগতি কিন্তু খারাপ। এখন তারা দেখছে নির্বাচন করে শেখ হাসিনার সঙ্গে জেতা সম্ভব নয়। এখন তাদের মতলব হচ্ছে শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র করে হটিয়ে দেয়া। এদের হাতে ভাঙচুরের লাঠি। শপথ নিতে হবে অগ্নি সন্ত্রাস করতে এলে আমরা যে হাতে আগুন দেবে, সেই হাত পুড়িয়ে দেব। এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, তৈরি আছেন তো? বুকের পাটা আছে তো? মনের জোর আছে তো? খেলা হবে। ১৪ বছরে উন্নয়ন-অর্জনে বদলে গেছে কিশোরগঞ্জসহ সারা দেশ। এই বদলে দেয়া বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রশংসা করে সেতুমন্ত্রী বলেন, তাকে যেতে হবে সংবিধান মেনে। কিন্তু তাকে আমরা ভুলিনি, ভুলব না। আমাদের নেত্রী তাকে খুব শ্রদ্ধা করেন। সারা দেশ তাকে সম্মানের চোখে দেখে।

মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হকের সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক এমএ আফজাল হোসেন ও সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত