ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রেনে আত্মহত্যা করা যুবকের পরিচয় মিলেছে

ট্রেনে আত্মহত্যা করা যুবকের পরিচয় মিলেছে

চাঁদপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করা যুবকের পরিচয় মিলেছে। তিনি দীর্ঘদিন ধরে বেকার ছিলেন। পারিবারিক অভাব অনটনের কারণে স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন এলাকাবাসী জানান, যুবক সাদ্দাম বেকার অবস্থায় থাকার পরও পরিবারের ইচ্ছায় বিয়ে করেন। বিয়ের পর থেকে তার সঙ্গে সংসারের অভাব-অনাটন নিয়ে স্ত্রীর প্রায়ই ঝগড়া লেগে থাকত। এরই মধ্যে তাদের ঘরে একটি মেয়েশিশুর জন্ম হয়। এতে সংসারে আরো অভাব বেড়ে হয়। একপর্যায়ে তিনি তার স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেন।

এ বিষয়ে সাদ্দামের স্ত্রী আয়শা বেগমের মা পারুল বেগম জানান, তাদের সংসারে অভাব-অনাটন ছিল। তবে, তার মেয়ের সঙ্গে স্বামীর কোনো ঝগড়া বা অভিমানের ঘটনা ঘটেনি।

চাঁদপুর জেলা পিবিআই কর্মকর্তারা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে যুবকের ফিঙ্গারের ছাপ নিয়ে গতকাল তার পরিচয় নিশ্চিত হন।

চাঁদপুর রেলওয়ে থানার ওসি মো. মুরাদউল্লাহ্ বাহার। আত্মহত্যা করা যুবকের নাম মো. সাদ্দাম হোসেন (৩২)। তিনি সদর উপজেলার দাসাদি গ্রামের ৩নং কল্যাণপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মৃত নূরুল হক বেপারীর ছেলে। তার পরিবারে মা, স্ত্রী আয়শা বেগম ও একটি শিশু মেয়ে সন্তান রয়েছে।

চাঁদপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) পলি মজুমদার জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার করে লাশের ময়নাতদন্ত শেষে রেলওয়ে থানায় এনে রাখা হয়েছে। তার অভিভাবককে খবর দেয়া হয়েছে। তারা এসে লাশ শনাক্ত করলে তাদের কাছে হস্তান্তর করা হবে। তা না হলে লাশ আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হবে।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মুরাদউল্লাহ্ বাহার জানান, এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত