ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বঙ্গবন্ধু শিশুদের অধিকার আদায়ে সচেষ্ট ছিলেন

আলহাজ রফিকুল ইসলাম
বঙ্গবন্ধু শিশুদের অধিকার আদায়ে সচেষ্ট ছিলেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট ছিলেন। তিনি ছিলেন শিশুদের পরম বন্ধু। শিশুরা বড় হয়ে যেন সোনার বাংলা বিনির্মাণে ভূমিকা রাখেন সেজন্য তিনি অনেক শিশুবান্ধব কাজ করে গেছেন। হানাদার পাকিস্তানিদের বিরুদ্ধে বাঙালি জাতির আন্দোলনে বঙ্গবন্ধু ছিলেন জাতীয় ঐক্য ও শক্তির উৎস। নিজের জীবন আর পরিবারকে বাংলার মানুষের জন্য উৎসর্গ করে আমৃত্যু বাংলার মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রংধনু গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকুর সভাপতিত্বে গতকাল উপজেলার সদর ইউনিয়নের ব্রাহ্মণখালী বালুর মাঠে আয়োজিত এ সভায় আরো উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান, শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলাম মোঘল, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক কামাল হোসেন কমল, ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট তায়েবুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, রূপগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম মাঞ্জু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা রিটন প্রধান, মহিন মোল্লা, মহিউদ্দিনসহ আরো অনেকে।

বক্তারা আগামী জাতীয় নির্বাচনে বঙ্গন্ধুর পদাঙ্ক অনুসরণ করে ঐক্য প্রতিষ্ঠার মাধ্যমে রূপগঞ্জের সন্তানকে এমপি নির্বাচনের আহ্বান জানান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত