ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মুক্তিপণ দাবিতে অপহরণ

শাহজাদপুরে স্কুলছাত্র হত্যা : তিন ঘাতক আটক

শাহজাদপুরে স্কুলছাত্র হত্যা : তিন ঘাতক আটক

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্কুলছাত্রকে অপহরণের পর মুক্তিপণ দাবি করার তিন দিন পর ঘাসের ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিন ঘাতককে আটক করেছে থানাপুলিশ।

জানা যায়, গত ১৭ মার্চ বিকালে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের মমিরুল ইসলামের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া পুত্র রেদোয়ান ইসলামকে (১১) বাড়ির পেছন থেকে অপহরণ করা হয়। ওইদিন রাতে অপহরণকারীরা শিশুটির পিতা মমিরুলকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অন্যাথায় পুত্রকে হত্যার হুমকি দেয়। ওইদিন রাতেই পিতা মমিরুল ইসলাম পুত্র রেদোয়ানকে বাঁচাতে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা পঠানোর পর থেকেই অপহরণকারীদের ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে পিতা মমিরুল সন্দেহভাজন তিনজনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। এরপর ১৮ মার্চ রাতে অপহরণকারী তিনজনকে গ্রেপ্তার করে শাহজাদপুর থানা পুলিশ। আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদের দেয়া তথ্য অনুযায়ী গতকাল সকালে আসামিদের সঙ্গে নিয়েই শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া দহবিল ঘাসের ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে অপহরণ ও হত্যা আইনে মামলা হয়েছে। আসামিরা হলে, উপজেলার রতনকান্দি গ্রামের আলাউদ্দিনের পুত্র সাগর (১৮), আব্দুল জলিল ভক্তের পুত্র নাঈম (১৭), জিগারবাড়িয়া গ্রামের হালিমের পুত্র সাকোয়াত (১৯)। এদিকে পুলিশ মরদেহ উদ্ধার করে গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ বলেন, শিশুটি অপহরণের পর গত শনিবার আমরা অভিযোগ পাই এবং পরের দিন রাতে তিনজনকে গ্রেপ্তার করে তাদের দেয়া তথ্য অনুযায়ী আমরা মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত