ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

পবিত্র রমজান উপলক্ষ্যে শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় আওয়ামী লীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, চিনি, আলু ও ছোলা। পবিত্র রমজান উপলক্ষ্যে পুরো উপজেলায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় আনুষ্ঠানিকভাবে গতকাল ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল আউয়াল, জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন, আলী আজগর, উপজেলা যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, ইউপি সদস্য জসীমউদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার প্রমুখ।

এসময় আলহাজ রফিকুল ইসলাম বলেন, যেকোনো ধর্মীয় উৎসব, প্রাকৃতিক দুর্যোগ আর অভাবি মানুষের পাশে রংধনু গ্রুপ সব সময় ছিল, আছে এবং থাকবে। ১০ রমজানের মধ্যে পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত