ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পূর্বশত্রুতার জের

চট্টগ্রামে যুবককে কুপিয়ে হত্যা

চট্টগ্রামে যুবককে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় পূর্বশত্রুতার জেরে মাসুদ (৩৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে তারাবির নামাজের পর দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসুদ দাঁতমারা ইউনিয়নের ১ নম্বর বালুটিলা ওয়ার্ডের সাইদুর রহমানে ছেলে। স্থানীয়রা জানান, নিহত মাসুদ স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর অনুসারী। ইউপি নির্বাচনের পর থেকে ইউছুফ আলী এবং স্থানীয় আকতারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। গত শুক্রবার রাতেও মোটরসাইকেল সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। শনিবার রাতে তারাবির নামাজ শেষ করে মসজিদ থেকে বের হওয়ার পর দুইপক্ষের মধ্যে আবারো ঝামেলা হয়। একপর্যায়ে আখতারের অনুসারীরা মাসুদকে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় জোরারগঞ্জে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পর ইউছুফ আলী মেম্বারের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে আকতারের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নাজের হোসেন জানান, নিজেদের মধ্যে পূর্বশত্রুতা ছিল। তারাবির নামাজ শেষ করে বের হলে কথা কাটাকাটিতে জড়ায় তারা। একপর্যায়ে মাসুদকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। পরে মাসুদকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। শামীম এবং দেলোয়ার নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত