ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফখরুলের অভিযোগ

জনদৃষ্টি ভিন্ন খাতে নিতে অগ্নিকাণ্ড ঘটানো হচ্ছে

জনদৃষ্টি ভিন্ন খাতে নিতে অগ্নিকাণ্ড ঘটানো হচ্ছে

চলমান আন্দোলন থেকে জনদৃষ্টি ভিন্ন খাতে নিতে ক্ষমতাসীনরা মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এই অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, এ সরকার ব্যর্থ হয়েছে, কোনো কিছু মনিটর করছে না। প্রতিনিয়ত আগুন লাগছে। সার ও চালের দাম কমানোর দাবি উঠেছে। তিনি বলেন, একটা ভালো নির্বাচন করতে দিতে হবে, আমাদের ভোটের অধিকার দিতে হবে।

মির্জা ফখরুল বলেন, মানুষের সহ্যের একটা সীমা আছে। অবিলম্বে সারের দাম কমিয়ে আগের জায়গায় আনতে হবে। ফখরুল বলেন, এই সরকার একটা গণবিরোধী সরকার, এই সরকার সাধারণ মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, এই সরকার দেশের সমস্ত অর্জন ধ্বংস করে দিচ্ছে।

তিনি বলেন, এই সরকার যতদিন থাকবে, ততদিন মানুষের ওপর অত্যাচার-নির্যাতন বাড়বে, মানুষের ওপর নির্যাতন-নিপীড়ন চলতেই থাকবে।

জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগে সারের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিনের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে কৃষক দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

এই অবস্থা থেকে উত্তরণে সরকার পরিবর্তনের চলমান আন্দোলন আরো জোরদার করা হবে ঘোষণা দিয়ে মির্জা ফখরুল বলেন, জনগণকে ক্ষমতা ফিরিয়ে দেয়ার জন্য আমরা এই আন্দোলন শুরু করেছি। আমরা এই আন্দোলনের জয়ী হব। বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কথা তুলে সরকারের ব্যর্থতার কঠোর সমালোচনা করেন বিএনপি মহাসচিব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত