ঢাকা ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা আহ্ছানিয়া মিশন

শিশুদের জন্য ইফতারি ও রাতের খাবারের আয়োজন

শিশুদের জন্য ইফতারি ও রাতের খাবারের আয়োজন

আহছানিয়া মিশন সাপোর্ট ফোরামের সহ-সভাপতি মোহাম্মদ লকিয়তউল্লাহ গত মঙ্গলবার মিশনের দুস্থ নারী ও পরিত্যক্ত শিশু কেন্দ্রের শিশুদের নিয়ে ইফতারি ও রাতের খাবারের আয়োজন করেন। ঢাকা আহছানিয়া মিশন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়- ইফতার অনুষ্ঠানে হজ্জ ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোফাজ্জল হোসেন, পদ্মা ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফিরোজ আলম, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. ওয়াহিদুজ্জামান, রাইটস এন্ড গভর্নেন্স এর টিম লিডার শেখ মোহাব্বত হোসেন, সাপোর্ট ফোরামের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা মো. মোখলেছুজ্জামান, দুস্থ নারী ও পরিত্যক্ত শিশু কেন্দ্রের সেন্টার ম্যানেজার মিস শিরিন সুলতানাসহ সেন্টারের অন্য কর্মচারী ও শিশুরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ লকিয়তউল্লাহ এসময় আর্তমানবতার সেবায় আরো অধিক সংখ্যক সাপোর্ট ফোরাম সদস্য সংগ্রহের জন্য উপস্থিত সবাইকে আহ্বান জানান।

উল্লেখ্য, ঢাকা আহছানিয়া মিশন ২০১৩ সাল থেকে আন্তর্জাতিক বিভিন্ন সাহায্য-সহযোগিতায় ও স্থানীয় সহৃদয় ব্যক্তিদের সহায়তায় এ অতিমানবিক কেন্দ্রটি পরিচালনা করে আসছেন। দুস্থ নারী ও পরিত্যক্ত শিশু কেন্দ্রের শিশুদের- যাদের পৃথিবীতে কোনো বৈধ পরিচয় নেই, তাদেরকে ভরণপোষণ ও শিক্ষা সহায়তা দিয়ে থাকে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত