ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ঈদ উদযাপনে নতুন মাত্রা পায় মেট্রোরেল

ঈদ উদযাপনে নতুন মাত্রা পায় মেট্রোরেল

এক মাস সিয়াম সাধনার পর ঈদের আনন্দ উপভোগ করতে রাজধানীবাসী ভিড় করেন বিনোদনকেন্দ্রগুলোতে। রাজধানীর গণপরিবহণ ব্যবস্থায় নতুন মাত্রা যোগ হয়েছে মেট্রোরেল। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি ঈদকে ঘিরে মেট্রোরেল রূপ নেয় বিনোদনকেন্দ্রে। পরিবার, প্রিয়জনদের নিয়ে হাতিরঝিল, চিড়িয়াখানার মতো মেট্রোরেল ভ্রমণেও উন্মাদনা দেখা গেছে রাজধানীবাসীর মধ্যে।

ঈদের দিন আগারগাঁও, মিরপুর ১০, পল্লবী স্টেশনে দীর্ঘসারিতে দাঁড়িয়ে অসংখ্য মানুষকে টিকিট নিয়ে মেট্রোরেলে ভ্রমণ করতে দেখা গেছে।

ওইদিন মেট্রোরেল চলাচলের সময়ে পরিবর্তন আনা হয়। এদিন রাজধানীবাসী যেন মেট্রোরেলে আনন্দভ্রমণ করতে পারেন সেজন্য দুপুর ২টা থেকে ২০ মিনিট পরপর চলাচল করে মেট্রোরেল। চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

নানা ব্যস্ততায় আগে যারা মেট্রোরেলে ভ্রমণ করতে পারেননি তারাও পরিবার-পরিজন নিয়ে দ্রুতগামী এ যানবাহনে ভ্রমণ করতে স্টেশনে পৌঁছান। ট্রেনে ভ্রমণকারীদের সেলফি, ছবি ও ভিডিও করা নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে। মেট্রোরেরে ভ্রমণ করা শিশুদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

কর্মক্ষেত্রে ব্যস্ততার জন্য যারা আগে মেট্রোরেলে ওঠার সুযোগ পাননি তারা ঈদের দিনে স্ত্রী ও সন্তানদের নিয়ে মেট্রোরেল ভ্রমণ করেন। অনেক ভিড় থাকলেও পরিবারের লোকজন অনেক খুব মজা করেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত