রংপুরে ১৭ কেজি গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুরের গংগাচড়ায় ১৭ কেজি গাঁজাসহ মো. নুরুজ্জামান (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩। গত মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে জেলার গংগাচড়া লক্ষ্মীটারী পূর্ব ইছলি এলাকায় গাঁজাসহ গ্রেপ্তার করা হয় লালমনিরহাট জেলার দুরাকুটি এলাকার মৃত আ. হামিদের ছেলে মো. নুরুজ্জামানকে। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিলেন নুরুজ্জামান। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে রংপুরের গংগাচড়া লক্ষ্মীটারী ইউনিয়নের পূর্ব ইছলি গ্রামের আশরাফুলের বাড়ির পূর্ব পাশে কাকিনা-টু-মহিপুর ব্রিজগামী পাকা রাস্তার ওপর অভিযান চালায়। অভিযানে মাদক কারবারি নুরুজ্জামানের কাছ থেকে ১৭ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ তাকে আটক করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১৩ কর্মকর্তা বশির আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।