ঢাকা ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীমানা বিরোধ

প্রতিবেশীর হামলায় অটোরিকশাচালক নিহত

প্রতিবেশীর হামলায় অটোরিকশাচালক নিহত

কক্সবাজারের সদর উপজেলার খুরুশকুলে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় সৈয়দুল হক (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি খুরুশকুল ইউনিয়নের তেতৈয়া সওদাগর পাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে। সৈয়দুল হক পেশায় সিনএনজি চালিত অটোরিকশা চালক। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, সৈয়দুল হকের বসতবাড়ির সীমানার একটি গাছ প্রতিবেশী মোহাম্মদ ইউসুফ কাটতে চাইলে সৈয়দুল হক তাতে বাধা দেন। এ ঘটনার রেশ ধরে গত সোমবার রাতে এবং পরের দিন মঙ্গলবার সকালে দুদফা ইউসুফ ও তার সন্তানেরা একজোট হয়ে সৈয়দুল হকের উপর হামলা চালায়। কুড়াল দিয়ে তার মাথায় আঘাত করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় মঙ্গলবার। তার অবস্থা সংকটাপন্ন হলে তাকে ওই দিনই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা হেদায়েত উল্লাহ বলেন, সৈয়দুল হকের মৃত্যুর খবর পেয়ে কক্সবাজার থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে পাড়া-প্রতিবেশী ও নিহত ব্যক্তির স্বজনদের সাথে কথা বলেছে ঘটনার বিষয়ে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হুদা বলেন, পুলিশ ঘটনার বিষয়ে খোঁজখবর নিয়ে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে বসতবাড়ির সীমানার বিরোধ নিয়ে ঘটনাটি ঘটেছে। পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এলাকাবাসী জানিয়েছে, চট্টগ্রামে সৈয়দুল হকের মৃত্যুর খবর এলাকায় পৌঁছানোর পরপরই অভিযুক্ত ইউসুফ ও তার পরিবারের লোকজন আত্মগোপন করেছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত