ডিবি পুলিশের অভিযান

সিরাজগঞ্জে ১৪০ কেজি গাঁজা উদ্ধার : গ্রেপ্তার ৩

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের মহাসড়ক এলাকায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ১৪০ কেজি গাঁজা ও ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতারসহ একটি জিপগাড়ি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা সদর উপজেলার নিশ্চিন্তপুর পূর্বপাড়ার রফিকুল ইসলামের ছেলে জসিম (৩২), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দিঘুরিয়া গ্রামের আব্দুল মন্নাফের ছেলে তারেক রহমান সোহেল (২৭) ও একই এলাকার খুঁটিগাছা মধ্যপাড়ার মোশারফ হোসেনের ছেলে আল আমিন (২৬)।

গতকাল শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) সামিউল আলম এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ সম্মেলনে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার) এর দিকনির্দেশনায় শুক্রবার বিকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় নামক স্থানে ঢাকা থেকে রংপুরগামী একটি জিপগাড়িতে তল্লাশি চালায় ডিবি পুলিশ। এ সময় গাড়ির ভেতর থেকে ১৪০ কেজি গাঁজা উদ্ধার এবং গাড়ির চালক মাদক কারবারি জসিমকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ৭টি মাদক মামলা রয়েছে।

এদিকে একই দিন বিকালে সলঙ্গা থানার হাটিকুমরুল মোড়ে অবস্থিত একটি অভিজাত হোটেলে অভিযান চালানো হয়। এ সময় হোটেল কর্মচারী ইয়াবা বিক্রেতা তারেক রহমান সোহেল ও আল আমিনকে গ্রেপ্তার করা হয়। ওই হোটেলের কর্মচারী তারেক রহমান সোহেলের শয়ন কক্ষ থেকে ৩৫ পিস ইয়াবা ও আল আমিনের কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল, ওসি (ডিবি) রওশন আলী, এসআই জুলহাসসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।