ঢাকা ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে কনটেইনার চাপায় প্রাণ গেল ২ রিকশারোহীর

চট্টগ্রামে কনটেইনার চাপায়  প্রাণ গেল ২ রিকশারোহীর

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন স্টিল মিল বাজার সড়কে লরি থেকে পড়ে যাওয়া কনটেইনার চাপায় নিহত হয়েছেন দুই রিকশারোহী। গতকাল বেলা পৌনে ১২টার দিকে নগরীর স্টিলমিল এলাকায় পতেঙ্গা থানার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, কনটেইনারটি ছিটকে সড়কে একটি রিকশার ওপর পড়লে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন, নিহত দুজন পুরুষ। এদের একজন চাপাপড়া রিকশাচালক, আরেকজন ওই রিকশার যাত্রী। তাদের বিস্তারিত পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

নগর পুলিশের বন্দর জোনের সহকারী কমিশনার শাকিলা সোলতানা বলেন, একটি কনটেইনার নিয়ে লরিটি যাচ্ছিল পতেঙ্গা থানার সামনে দিয়ে। এসময় লরি থেকে কনটেইনার ছিটকে পড়ে রিকশার উপর। থানার সামনে নির্মাণাধীন ফ্লাইওভারের নিচে লরি থেকে কনটেইনারটি ছিটকে সড়কে পড়ে। এর নিচে চাপা পড়ে একটি রিকশা। ফায়ার সার্ভিসের টিম এসে কনটেইনারের নিচ থেকে ওই রিকশাচালক ও এক যাত্রীর মরদেহ উদ্ধার করে। লরিতে কনটেইনার লোহার শেকল দিয়ে বাঁধা থাকে। মনে হয় এটি ভালোভাবে আটকানো না থাকায় ছিটকে পড়েছে রিকশার উপর।

এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে মামলা করা হবে। চট্টগ্রামের ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, কনটেইনারের নিচ থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরও একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত