গাজীপুরে এসএম কামাল

নৌকায় ভোট দিয়ে দেশবাসী কখনো প্রতারিত হয়নি

প্রকাশ : ১২ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

নৌকায় ভোট দিয়ে দেশবাসী কখনো প্রতারিত হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে এ দেশের মানুষ স্বাধীনতা পেয়েছেন। পৃথিবীর বুকে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে, পদ্মা সেতু হয়েছে। নৌকায় ভোট দিয়ে ঘরে-ঘরে বিদ্যুৎ পেয়েছে।

গতকাল গাজীপুরের গাছা থানায় আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

এসএম কামাল হোসেন বলেন, নৌকায় ভোট দেয়ার কারণে দেশের বিধবা, বয়স্করা, পঙ্গু ব্যক্তিরা ভাতা পান, মাতৃত্বকালীনও ভাতা দেয়া হয়। নৌকা এনে দিয়েছে মেট্রোরেল, হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র। বছরের শুরুতে ৩৪ কোটি নতুন বই উপহার দেয়া হচ্ছে। সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে। এছাড়াও এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পাতাল রেলসহ অসংখ্য উন্নয়ন প্রকল্প প্রায়ই শেষের দিকে রয়েছে।

তিনি বলেন, নৌকায় ভোট দেয়ার কারণে ৫০ লাখ মানুষ ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি চাল পাচ্ছে। টিসিবি এবং ওএমএস’র মাধ্যমে স্বল্পমূল্যে চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য পাচ্ছে। গার্মেন্ট শ্রমিকরা মাস শেষে নিয়মিত বেতন-ভাতা পান, শ্রমিকদের বেতন বৃদ্ধি করা হয়েছে। বর্তমানে বিশ্বমানের গার্মেন্টের মধ্যে সবচেয়ে বেশি গার্মেন্ট বাংলাদেশে রয়েছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, নৌকায় ভোট দেয়ার কারণে গাজীপুরে এখন শত শত উন্নয়ন কর্মকাণ্ড চলমান। গাজীপুরকে একটি আধুনিক সিটি গড়তে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই। এই গাজীপুরে তাজউদ্দীন আহমেদ, শহীদ আহসান উল্লাহ মাস্টার, শহীদ ময়েজউদ্দিনের গাজীপুর। গাজীপুরের জনগণ আগে কখনো বঙ্গবন্ধুর নৌকার সঙ্গে বেঈমানি করেনি। এবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নৌকার সঙ্গে বেঈমানি করবে না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা সবাই ঐক্যবদ্ধভাবে মানুষের বাড়ি বাড়ি যাবেন। সবাইকে শেখ হাসিনার উন্নয়নের কথা বলবেন। সবাইকে ভোট কেন্দ্রে আনার জন্য সর্বাত্মক চেষ্টা করতে হবে। বাংলাদেশের যে উন্নয়ন-অগ্রযাত্রা এই অগ্রযাত্রা এগিয়ে নিতে হলে বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের বিজয় নিশ্চিত করা ছাড়া অন্য কোনো পথ খোলা নেই। তাই আসুন সবাই ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করে গাজীপুরসহ দেশের সামগ্রিক উন্নয়ন চলমান রাখি। শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়ি। গাজীপুরের গাছা থানা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি সভায় সভাপতিত্ব করেন গাছা থানা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন গাছা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আদম আলী। আলোচনা শেষে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ ও নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। পরবর্তীতে গাজীপুর সদর মেট্রো থানা আওয়ামী লীগ কার্যালয়ে সদর থানাধীন ৬১টি কেন্দ্র কমিটির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিবদের নিয়ে মতবিনিময় সভা করেন তিনি।