চট্টগ্রামে আগুনে পুড়ে এক নারীর মৃত্যু

প্রকাশ : ১৫ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে হাসিনা বেগম (৫৫) নামের এক বৃদ্ধা পুড়ে মারা গেছেন। অগ্নিকাণ্ডে ৬০টি বসতঘর ও একটি বেসরকারি স্কুল ভস্মীভূত হয়েছে।

গতকাল সকাল সাড়ে ৯টার দিকে চান্দগাঁও থানার যমুনা স্কয়ার-সংলগ্ন মাইজ্জা মিয়া ও নজরুল কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহত হাসিনা নজরুল কলোনির জাকির হোসেনের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আশেক বলেন, বেলা সাড়ে ১১টার দিকে অগ্নিকাণ্ডে নিহত ওই বৃদ্ধার মরদেহ হাসপাতালে আনা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

চান্দগাঁও থানার এসআই মেহের অসীম দাশ বলেন, আগুন লাগার পর নজরুল কলোনির বাসায় আটকে পড়েন হাসিনা বেগম। হয়তো ধোঁয়ার কারণে তিনি ঘরে আটকা পড়েন। আগুনে দুটি কলোনির ৬০টি বসতঘর এবং পাশের একটি বেসরকারি স্কুল পুড়ে গেছে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মুহাম্মদ আবদুল্লাহ বলেন, সকাল ১০টা ৫ মিনিটে আগুন লাগার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। প্রায় ১ ঘণ্টা ৪০ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্নাঘরের লাকরির চুলা থেকে আগুনের সূত্রপাত।