ঢাকা ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন

আ.লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা

আ.লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা

আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে গঠিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মণ্ডসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু।

সভায় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহকে (খোকন সেরনিয়াবাত) বিজয়ী করার লক্ষ্যে আগামী ২৬ মে বিকাল ৩টায় এবং ১ জুন বিকাল ৩টায় গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বিশেষ বর্ধিত সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।

উল্লেখ্য ২৬ মে বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে, বরিশাল মহানগর আওয়ামী লীগের সব সদস্যরা। বরিশাল মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

বরিশাল জেলা আওয়ামী লীগের সব সদস্যরা। বরিশাল জেলার অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা। বরিশাল জেলার অন্তর্গত সব উপজেলা পরিষদ চেয়ারম্যানরা ও পৌরসভার মেয়ররা। এছাড়া আগামী পহেলা জুনের বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে, বরিশাল বিভাগের সব জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা। বরিশাল বিভাগের অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা (বরিশাল জেলা ব্যতীত)। বরিশাল বিভাগের অন্তর্গত সব জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়র (বরিশাল জেলা ব্যতীত)।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত