ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

গাজীপুরের টঙ্গী জংশন স্টেশনে ট্রেনে কাটা পড়ে এক দায়িত্বরত পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

গতকাল সকাল ১০টার দিকে স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে বলে জানান টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস।

নিহত আব্দুল বাতেন (৫৫) সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার মৃত আব্দুল বারেকের ছেলে। বাতেন ২ বছর ধরে টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্তব্যরত ছিলেন। তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে এই টঙ্গী এলাকায় বসবাস করতেন।

তিনি বলেন, আব্দুল বাতেন সকালে টঙ্গী জংশন স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মের ২ নম্বর লাইনের শাকিলের দোকানের দক্ষিণ পাশে সিভিল পোশাকে দায়িত্ব পালন করছিলেন। এ সময় ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী জংশন স্টেশন প্ল্যাটফর্মে ঢোকার সময় দাঁড়িয়ে থাকা বাতেনকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি রেললাইনে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে আহত হন।

দায়িত্বরত অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহ্সান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয় বলে জানান রেলওয়ে পুলিশের এই কর্মকর্তা। টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের চিকিৎসক নাফিস মজিদ বলেন, পুলিশ সদস্য বাতেনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরের বাঁ পাশের অংশটি থেঁতলে গেছে। প্রাথমিক চিকিৎসার পর ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত