ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছয় শহরে সমাবেশ করবে বিএনপির তিন সংগঠন

ছয় শহরে সমাবেশ করবে বিএনপির তিন সংগঠন

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ে রাজধানী ঢাকাসহ ছয়টি বড় শহরে ‘তারুণ্যের সমাবেশ’ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির তিন অঙ্গ ও সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

গতকাল শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এ কর্মসূচি ঘোষণা করেন। তিনি জানান, ‘দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ’ নামে ছয়টি জেলায় সমাবেশ হবে। আন্দোলনে তরুণদের সম্পৃক্ত করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। ০তিনি জানান, ১০ অথবা ১১ জুন চট্টগ্রাম থেকে সমাবেশ শুরু হবে। পর্যায়ক্রমে ১৭ জুন বগুড়া (রাজশাহী ও রংপুর বিভাগ মিলে), ৭ জুলাই খুলনা, ১৫ জুলাই বরিশাল, ২২ জুলাই সিলেট এবং সর্বশেষ ২৯ জুলাই ঢাকায় সমাবেশ হবে। ঢাকার সমাবেশটি হবে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

সুলতান সালাউদ্দিন বলেন, আমরা বাংলাদেশকে একটি গণতান্ত্রিক বাংলাদেশ; ন্যায়বিচার, আইনের শাসন, মানুষের অধিকার প্রতিষ্ঠার বাংলাদেশ; একটি সমৃদ্ধ ও মানুষের বসবাস উপযোগী বাংলাদেশ গড়ে তুলতে চাই। এই লক্ষ্যে আমরা তরুণ সমাজকে রাজপথে ঐক্যবদ্ধ করতেই এই কর্মসূচি ঘোষণা করেছি।

যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সাধারণ সম্পাদক রাজীব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত