ওয়ালটন-আলোকিত বাংলাদেশ বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

প্রকাশ : ১১ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

ওয়ালটন-আলোকিত বাংলাদেশ ‘ফুটবল বিশ্বকাপ কুইজ ২০২২’-এর প্রথম ও দ্বিতীয় পর্বের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। গতকাল বিকালে ধানমন্ডিস্থ ঢাকা আহ্ছানিয়া মিশনের অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই পুরস্কার তুলে দেয়া হয়।

প্রথম পর্বের প্রথম পুরস্কার একটি ওয়ালটন রেফ্রিজারেটর (২২০ লিটার) জিতেছেন মোতমা ইন্না। আর দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার একটি ওয়ালটন ৪৩ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন ইবরাহিম। প্রথম পর্বের অন্যান্য পুরস্কার: দ্বিতীয় পুরস্কার: ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি একটি (বিজয়ী: মো. আলিফ শেখ অভি)। তৃতীয় পুরস্কার: ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি একটি (বিজয়ী: সিয়াম)। চতুর্থ পুরস্কার: ওয়ালটন রাইস কুকার তিনটি (বিজয়ী: ইব্রাহিম শেখ, মো. ফয়সাল ও হাসিব)। পঞ্চম পুরস্কার: ওয়ালটন ব্লেন্ডার তিনটি (বিজয়ী: আ. কাদের সরকার, সেলিম, মো. মাহমুদুল হাসান)। দ্বিতীয় পর্বের অন্যান্য পুরস্কার: দ্বিতীয় পুরস্কার: ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি একটি (বিজয়ী: সাজিয়া শামিম সাফা)। তৃতীয় পুরস্কার: ওয়ালটন মাইক্রোওভেন একটি (বিজয়ী: ওমর ফারুক)। চতুর্থ পুরস্কার: ওয়ালটন গ্যাস স্টোভ তিনটি (বিজয়ী: সাদ্দাম, জাহানারা বেগম ও শোয়েব)। পঞ্চম পুরস্কার: ওয়ালটন রাইস কুকার তিনটি (বিজয়ী: আক্কাছ হোসেন, মরিয়ম বেগম ও জীবন চৌধুরী)।

আলোকিত বাংলাদেশের ব্যবস্থাপনা সম্পাদক শামীম সিদ্দিকীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা আহ্্ছানিয়া মিশনের সহ-সভাপতি কাজী শরিফুল আলম, পরামর্শক আওরঙ্গজেব খান ও কাজী এহসানুর রহমান, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (হেড অব পিআর মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং) মো. শাহজাদা সেলিম, আলোকিত বাংলাদেশের হেড অব একাউন্টস অ্যান্ড এডমিন আবুল কালাম আজাদ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন আলোকিত বাংলাদেশের হেড অব মার্কেটিং জিয়াউল করিম ।