ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও!

এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও!

গাজীপুর সদর থানার মনিপুর এলাকায় রফিক রাজু ক্যাডেট একাডেমির প্রধান শিক্ষক প্রেমের ফাঁদে ফেলে ১৫ বছরের এক ছাত্রীকে নিয়ে উধাও হয়েছে। বাল্যবিয়ের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

গত বুধবার রফিক রাজু একাডেমির মনিপুর শাখা প্রধান শিক্ষক মাহমুদুল হাসান তার বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছাত্রী নিপা আক্তারকে (১৫) নিয়ে পালিয়েছেন বলে জানা গেছে। ওই ছাত্রী বুধবার ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেয়ার জন্য বিদ্যালয়ে যায়। পরীক্ষা শেষ হলে তাকে নিয়ে পালায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ওই শিক্ষকের বিরুদ্ধে একাধিক শ্রেণির বিভিন্ন ছাত্রীর সঙ্গে সম্পর্ক, এমনকি শারীরিক সম্পর্কের অভিযোগ পাওয়া যায়। বিদ্যালয়ের বিভিন্ন ছাত্রছাত্রীর সঙ্গে কথা বলে জানা যায়, তারা এসব বিষয়ে স্কুলে পরিচালক মেহেদী হাসানকে জানান। তবে তিনি বারবার বিষয়টি এড়িয়ে গেছেন। ওই বিদ্যালয়ের পরিচালক এবং শিক্ষকদের নামে এরকম অভিযোগ এর আগেও পাওয়া যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সহপাঠীরা এ ধরনের ঘটনা যাতে আর কারো সঙ্গে না ঘটে সেই দাবি জানিয়েছে। ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে ব্যাপক লেখালেখি হচ্ছে। ওই ছাত্রীর বাবা জানান, বুধবার সকালে ব্যবহারিক পরীক্ষা দেয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় তার মেয়ে। দুপুর ২টার দিকে তার মেয়ে বাড়ি না আসায় স্কুলে খোঁজ নিয়ে জানতে পারেন প্রধান শিক্ষক মাহমুদুল হাসান তার মেয়েকে নিয়ে একটি মাইক্রোবাসে উঠায়ে ঢাকা চলে গেছেন। তিনি ওই লম্পট শিক্ষকের বিচারের দাবি করেন। এ নিয়ে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বারবার এসব ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় অনেকেই এই প্রতিষ্ঠান বন্ধের দাবি জানিয়েছে। এরআগে এই প্রতিষ্ঠানের পরিচালক ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হন। অভিযুক্ত প্রধান শিক্ষক মাহমুদুল মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। জয়দেবপুর থানার এক অফিসার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত