ঢাকা ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীর সঙ্গে কক্সবাজার মেয়রের সাক্ষাৎ

কক্সবাজারে হবে ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প

কক্সবাজারে হবে ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প

কক্সবাজার পৌরসভায় ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, কক্সবাজারে পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসবাসকারী, খাস জমিতে বসবাসকারীদের জন্য বিশেষ একটি আশ্রয়ণ প্রকল্প গ্রহণ করা হবে। খুরুশকুলে জলবায়ু উদ্বাস্তুদের জন্য অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন হওয়া আশ্রয়ণ প্রকল্পের আদলে হবে এই প্রকল্প।

গতকাল সকালে কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করতে যান। শুরুতে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

ওই সময় মো. মাহাবুবুর রহমান চৌধুরীর সঙ্গে ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতা রাশেদুল ইসলাম, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহামুদুল করিম মাদু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশ, সাবেক ছাত্রনেতা স্বরূপম পাল পাঞ্জু। সাক্ষাৎ শেষে বের হয়ে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শুরুতে কক্সবাজার পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাহাবুবকে নির্বাচিত করায় কতৃজ্ঞতা জানান। একই সঙ্গে নির্বাচনে দলীয় নেতাকর্মীসহ যারা নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছেন তাদের শুভেচ্ছাও জানান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

নবনির্বাচিত মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, আমার প্রতি স্নেহ ও আস্থা রেখে প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিয়েছেন। পৌরবাসীর ভোটে নির্বাচিত হয়েছি। পৌরবাসীর পক্ষে কতৃজ্ঞতা প্রকাশের জন্য ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। প্রধানমন্ত্রী কক্সবাজার পৌরসভাকে একটি স্মার্ট, আধুনিক ও পরিচ্ছন্ন শহর করতে কাজ করার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত