ঢাকা ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুষ্টিয়ায় ইনু

চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের ট্রেনে উঠুন

চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের ট্রেনে উঠুন

সাবেক তথ্যমন্ত্রী এবং জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, নির্বাচন দরজায় কড়া নাড়ছে এবং নির্বাচনের ট্রেন চলতে শুরু করেছে। যারা নির্বাচন করবেন তারা ট্রেনে উঠুন। নির্বাচন কেউ বন্ধ করতে চায় তাহলে ট্রেনে কাটা পড়ে মারা যাবেন। নির্বাচনকে বন্ধ করতে যারা বিদেশের কাছে ধরনা বা তদ্বির করছে তারা দেশের সঙ্গে শত্রুতা করছে।

গতকাল সকালে কুষ্টিয়ায় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, স্বাধীনতার পরে বাংলাদেশের ক্ষতি করার জন্য অনেক কিছু ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু বর্তমান সরকার তার রাজনীতি ও অর্থনীতি দিয়ে সুন্দরভাবে দেশ পরিচালনা করেছেন।

এবারও সংবিধানিকের আওতায় নিজস্ব পদ্ধতিতে যথাসময়ে নির্বাচন হবে। এ সময় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাজাহান আলী, বোর্ড অব ট্রাস্টিংয়ের ভাইস প্রেসিডেন্ট ড. জহুরুল ইসলামসহ রাজনৈতিকরা উপস্থিত ছিলেন।

চিনির দাম বাড়া প্রসঙ্গে তিনি বলেন, তেল ও চিনিসহ খাদ্যদ্রব্যের দাম ওঠানামা করছে। তবে কোনো ঘাটতি নেই। শুধুমাত্র বাজার সিন্ডিকেটের মাধ্যমে এটা কারসাজি করা হচ্ছে। এই বাজার সিন্ডিকেটদের শক্ত হাতে দমন করতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত