শিবগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ২৭ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুরুল হোদা (৪০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে বাড়িতে ঢুকে স্ত্রী-সন্তানদের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গত রোববার সন্ধ্যায় উপজেলার ঢুলঢুলিপাড়া এলাকার শ্বশুরবাড়িতে দুরুলের ওপর এ হামলার ঘটনা ঘটে। নিহত দুরুল হোদা উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁন মণ্ডলের ছেলে ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

নিহত দুরুল হোদার শ্বশুর আনারুল ইসলাম বলেন, গত রোববার সন্ধ্যা পৌনে ৭টার মিরাটুলি বাবুপুর গ্রামের বাবু ঝাপড়ার নেতৃত্বে ১০টি মোটরসাইকেলে প্রায় ২০ জন ও পাঁয়ে হেটে বাড়ির পেছন দিয়ে আরো ১০ জনের একটি দল এই হত্যাকাণ্ডে অংশ নেয়।

নিহত দুরুলের তিন সন্তান রয়েছেন। তাদের মধ্যে বড় মেয়ে দিসা মনি (১৫) লাভাঙা সুন্দরপুর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী, মেজো ছেলে ইমরান আলী (১১), মিরাটুলি মাদ্রাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। এছাড়া রয়েছে দেড় বছর বয়সি আরো একটি মেয়ে।

নিহত দুরুল হোদার স্ত্রী তোহমিনা বেগম বলেন, একটি হত্যা মামলার আসামি ছিলেন আমার স্বামী। কয়েক দিন আগে জামিনে ছাড়া পেয়ে সন্ত্রাসীদের ভয়ে নিজ বাড়ি বাবুপুরে না গিয়ে বাধ্য হয়ে আশ্রয় নিয়েছি বাবার বাড়িতে। প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও একই ওয়ার্ড বিএনপির সভাপতি আলম আলী খুন হন। ওই ঘটনায় নিহতের ভাই বাবুল আলী শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় এজাহারনামীয় ১২ নম্বর আসামি ছিলেন দুরুল হোদা।