ঢাকা ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্স থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার, ২ জন গ্রেপ্তার

লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্স থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার, ২ জন গ্রেপ্তার

গাড়িটি দেখলে মনে হবে লাশ বহন করে নিয়ে যাচ্ছে। তবে এটি লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্স হলেও লাশ নেই। লাশের আড়ালে বহন করা হচ্ছিল গাঁজা। লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সে বিপুল পরিমাণ গাঁজা পাচার করছিল মাদক কারবারিরা। কিন্তু গোয়েন্দা পুলিশের তৎপরতায় ওই অ্যাম্বুলেন্স থেকে লাশের পরিবর্তে ১০ কেজি গাঁজা উদ্ধারসহ দু’জনকে আটক করা হয়েছে।

গতকাল সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী নামক এলাকায় অভিযান চালিয়ে বরিশাল জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা তাদের আটক করেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী সার্কেলের সহকারী পুলিশ সুপার শারমিন সুলাতানা রাখী জানান, অভিযানে আটকরা হলো- ফেনী জেলার সোনাগাজী উত্তর চরচান্দিয়া এলাকার বাসিন্দা সান্তুনু বাবুর ছেলে ও ‘এল আর ফ্রিজার’ নামের লাশবাহী (ঢাকা মেট্রো-ঠ-১১-৭৭৫৩) ফ্রিজিং অ্যাম্বুলেন্সের চালক সাগর বাবু (২৬) এবং একই এলাকার বাসিন্দা ফারুক হোসেনের ছেলে আব্দুল্লাহ আল রাফি (২১)।

জানা গেছে, আটকরা অ্যাম্বুলেন্সে গাঁজা নিয়ে ফেনী থেকে বরিশালের উদ্দেশে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ বার্থী বাসস্ট্যান্ডে চেকপোস্ট বসিয়ে অ্যাম্বুলেন্সটি থামিয়ে তল্লাশি চালায়। এসময় ফ্রিজিং অ্যাম্বুলেন্স থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। বরিশাল জেলা ডিবি পুলিশের (পরিদর্শক) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ ঘটনায় গৌরনদী মডেল থানায় আটকদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত