ঢাকা ১৫ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রলারে ১০ খুনের মামলায় আরো একজন গ্রেপ্তার

ট্রলারে ১০ খুনের মামলায় আরো একজন গ্রেপ্তার

কক্সবাজারের নাজিরারটেক উপকূলে ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের মামলায় আরো একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার মধ্যরাতে মহেশখালী উপজেলার মাতারবাড়ি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ইমাম হোসেন নামের এই ব্যক্তিকে গ্রেপ্তার করে। ইমাম হোসেন মাতারবাড়ি এলাকার সাইরার ডেইল এলাকার মোহাম্মদ ইলিয়াসের ছেলে এবং এ মামলার প্রধান আসামি বাইট্টা কামালের ভাই।

মামলাটির তদন্তকারি কর্মকর্তা কক্সবাজার সদর থানার পরিদর্শক দুর্জয় বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এই মামলায় এর আগে ৭ জনকে গ্রেপ্তার করে আদালতের আদেশে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর মধ্যে ছয়জন ১৬৪ ধারার জবানবন্দি প্রদান করলেও একজন তা দেননি। এসব জবানবন্দি ও রিমান্ডে পাওয়া তথ্যের ভিত্তিতে ঘটনায় জড়িত অন্তত ৩০ জনের নাম পরিচয় পাওয়া গেছে। যাদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করলেও এসব অভিযুক্তরা আত্মগোপনে রয়েছে। ঈদে মাতারবাড়িতে অবস্থান নেয়ার খবর পেয়ে রোববার মধ্যরাতে বাইট্টা কামালের ভাই ইমাম হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গত ২৩ এপ্রিল গুরা মিয়া নামের এক ব্যক্তির মালিকানাধীন একটি ট্রলার সাগরে ভাসমান থাকা নামবিহীন ট্রলারটিকে নাজিরারটেক উপকূলে নিয়ে আসে। আর ওই ট্রলারের হিমঘরে হাত-পা বাঁধা ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ২৫ এপ্রিল নামবিহীন ট্রলারটির মালিক নিহত সামশুল আলম প্রকাশ সামশু মাঝির স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৬০ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত