ঢাকা ১৫ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিঙ্গাপুরে চিকিৎসা শুরু

ব্রেইন টিউমারে আক্রান্ত খন্দকার মোশাররফ

ব্রেইন টিউমারে আক্রান্ত খন্দকার মোশাররফ

সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা চলছে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ব্রেইন টিউমার ধরা পড়েছে।

গতকাল সোমবার বিএনপি চেয়ারপারসনের মিড়িয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, সিঙ্গাপুরের হাসপাতালটির নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ইউ শেন শাই বলেছেন- খন্দকার মোশাররফ হোসেনের ব্রেইনের বহির্ভাগে একটি স্ফেনয়েড উইং মেনজিওমা টিউমার রয়েছে। যার জন্য তাকে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। প্রথমত অস্ত্রোপচার অথবা আপফ্রন্ট রেডিওথেরাপির জন্য প্রস্তাব করা হয়েছিল তাকে। তবে তার স্বাস্থ্যগত অবস্থা বিবেচনায় উচ্চতর অস্ত্রোপচার এবং জেনারেল এনেসথেসিয়ার ঝুঁকি থাকার কারণে তাকে আপফ্রন্ট রেডিওথেরাপি দেয়ার জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে।

খন্দকার মোশাররফ হোসেন এবং তার পরিবারের পক্ষ থেকে উল্লেখিত চিকিৎসায় সফলতার জন্য সবার দোয়া চেয়েছেন বলেও উল্লেখ করেন দিদার। প্রসঙ্গত, গত ২৬ জুলাই চিকিৎসার জন্য খন্দকার মোশাররফকে সিঙ্গাপুর নেয়া হয়। এর আগে দেশে এক সপ্তাহ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত