ঢাকা ১৫ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাতক্ষীরায় ইসি আহসান হাবিব খান

অবাধ ও সুষ্ঠুভাবে ভোট করতে ইসি বদ্ধপরিকর

অবাধ ও সুষ্ঠুভাবে ভোট করতে ইসি বদ্ধপরিকর

বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো: আহসান হাবিব খান (অব.) বলেছেন, কে কোন দলের প্রার্থী এটা বড় কথা নয়, বড় কথা হচ্ছে জনগণ যাকে চাইবেন, ভোট তিনিই পাবেন, তিনিই নির্বাচিত হবেন, তিনিই জনপ্রতিনিধি হবেন। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহণ করুক, যত বেশি অংশ গ্রহণ করবে তত বেশি প্রতিযোগিতাপূর্ণ হবে। তিনি এ সময় ব্রাজিল ও আর্জেন্টিনার খেলা সবাই দেখে বলে মন্তব্য করেন। গতকাল দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষ্যে সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় শেষে জেলা প্রশাসক চত্বরে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এজন্য মাঠ পর্যায়ের সরকারী কর্মকর্তাদের সততা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণের সুযোগ নেই।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, যশোর জেলা প্রশাসক আবরাউল হাসান মজুমদার, সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ মতিউর রহমান সিদ্দিকী, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার, সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম, যশোর নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তা মোঃ আনিসুর রহমানসহ সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইন সৃঙ্খলা রক্ষা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত