ঢাকা ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

কাউন্সিলরের সহকারী আহত
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

নগরীর কোতোয়ালী থানাধীন আলকরণ এলাকায় দুই কিশোর গ্যাং দলের মধ্যে সংঘর্ষের ঘটনায় স্থানীয় কাউন্সিলরের সহকারী মো. সালাউদ্দিন আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আলকরণ দুই নম্বর গলিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত মো. সালাউদ্দিন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সহকারী। এসময় একাধিক দোকানপাট ভাঙচুর করা হয়েছে। ঘটনার পরপরই কোতোয়ালী ও সদরঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন। সদরঘাট থানার ওসি মোহাম্মদ ফেরদৌস জাহান বলেন, ঘটনাটি মূলত কোতোয়ালী থানার অংশে ঘটেছে। যেহেতু রাস্তার একপাশ সদরঘাট থানার অধীনে, তাই সেখানে ফোর্স পাঠানো হয়।

কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক জানান, আলকরণে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আমরা তৎক্ষণাৎ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি। আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত ব্যবস্থাও সেখানে করা হয়েছে। দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আানা হবে। তবে কি কারণে এমন সংঘর্ষ সে বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিত নয়। ধারণা করছি, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন সংঘর্ষ সংঘটিত হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত