হোটেল ব্যবসায়ীর ওপর হামলা

রাজশাহীতে কিশোর গ্যাংপ্রধান মেরাজ গ্রেপ্তার

প্রকাশ : ১৪ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

হোটেল ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় রংপুর নগরীর গণেশপুরের কিশোর গ্যাং প্রধান মেরাজ’কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১৩ রংপুরের উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ রোববার সংবাদ ম্যাধ্যমে প্রেরিত এক বার্তায় জানান, গত ১ মে নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় মিরাজ (২০) ও তার কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা ‘ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট’র সামনে পটকা ফুটাতে থাকে। এতে হোটেল ম্যানেজার শাহরিয়ার (২৬) বিরক্তি প্রকাশ করেন এবং তাদের বাবা মা এর কাছে তাদের নামে অভিযোগ দেবেন বলে জানান। তখন তারা সেখান থেকে চলে যায়।

মিরাজ ও তার কিশোর গ্যাং সদস্যরা পরের দিন দা, কিরিচ, লোহার রড ইত্যাদি নিয়ে ‘ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট’ এ হামলা চালায়। এই ঘটনায় ম্যানেজার শাহরিয়ার গুরুতর আহত হন। এ ব্যাপারে হোটেল মালিক বাদী হয়ে রংপুর কোতোয়ালি থানায় মামলা করেন। ঘটনাটি সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে এবং গণমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পর মিরাজের সাথে থাকা অন্য দুইজনকে পুলিশ গ্রেপ্তার করে এবং মিরাজ গা-ঢাকা দেয়।

এর পরিরপ্রক্ষিতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদরের গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব গত রোববার দুপুরে জেলার মিঠাপুকুর থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার মিরাজকে আটক করে। তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।