ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চার কেজি গাঁজাসহ নারী কারবারি গ্রেপ্তার

চার কেজি গাঁজাসহ নারী কারবারি গ্রেপ্তার

মাদকের বিরুদ্ধে চলমান ঢাকা জেলা ডিবির (উত্তর) বিশেষ অভিযানে ৪ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তারকৃত ওই মাদক কারবারির নাম পারভীন বেগম (৪৪)। তিনি নওগাঁ জেলার পত্নীতলা থানার মোবারকপুর এলাকার জনৈক আক্তার হোসেন মিন্টুর স্ত্রী।

গতকাল দুপুরে এসংক্রান্ত এক প্রেস রিলিজ দ্বারা বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, গত রোববার ডিবি’র (উত্তর) উপ-পরিদর্শক আমিনুল ইসলাম এবং মো: মাজহারুল ইসলাম সমন্বয়ে একটি চৌকস টিম আশুলিয়া থানাধীন গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ ওই কারবারিকে আটক করেন।

গণমাধ্যকে ঢাকা জেলা ডিবি’র (উত্তর) অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, গত রোববার আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদক কারবারি জানান, তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় বিক্রয় করে আসছিলেন। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত