ঢাকা ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মরা গরুর মাংস বিক্রি

৪ মণ মাংস মাটিতে পুঁতে বিনষ্ট

৪ মণ মাংস মাটিতে পুঁতে বিনষ্ট

সাতক্ষীরার কালীগঞ্জে মরা গরুর মাংস বিক্রির অভিযোগে চার মন মাংস মাটিতে পুঁতে বিনষ্ট ও প্রতিষ্ঠান সিলগালা করেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল সকালে উপজেলার জিরনগাছা বাজারে মাংস বিক্রিকালে এই মাংস আটক করেন স্থানীয় জনতা। তবে ওই সময় মাংস বিক্রেতাদের আটক করা সম্ভব হয়নি।

পরবর্তীতে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজহার আলী বিষয়টি তদন্ত করে মরা গরুর মাংস মাটিতে পুঁতে বিনষ্ট এবং ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করেন। স্থানীয় জনপ্রতিনিধি ফারুক হোসেন ও আব্দুস সালাম জানান, উপজেলার শৃঙ্খলা গ্রামের সৈলদ্দি সানার ছেলে মজারুল ইসলাম (৩৫), গোবিন্দপুর গ্রামের মৃত সোহরাব সরদারের ছেলে মিলন সরদার (৩০) ও মৃত দিলবার সরদারের ছেলে মনসুর আলী (৫৫) বাজুয়া গ্রাম থেকে ভোর রাতে মরা গরু জবাই করে ৪ মন মাংস জিরনগাছা বাজারে ভাই ভাই মাংসের দোকানে বিক্রির সময় স্থানীয় জনতা মরা গরুর মাংস আটক করেন। খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজহার আলী ঘটনাস্থলে পৌঁছায় বিষয়টি নিশ্চিত হয়ে মাংসগুলো মাটিতে পুঁতে বিনষ্ট ও ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করেন। তবে তিনি ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মাংস বিক্রেতারা কৌশলে পালিয়ে যান।

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাহার আলী ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, ভ্রাম্যমাণ আদালতের মোবাইল কোড আইনে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত