ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে এমপি হানিফ

নাসিম ছিলেন আন্দোলন সংগ্রামের আপসহীন নেতা

নাসিম ছিলেন আন্দোলন সংগ্রামের আপসহীন নেতা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আন্দোলন সংগ্রামে আপসহীন অগ্রভাগের নেতা ছিলেন এবং তিনি ছিলেন রাজপথের পরীক্ষিত সৈনিক। বিএনপি-জামায়াতের নির্যাতন উপেক্ষা করে তিনি মানুষের অধিকার রক্ষায় জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করে গেছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গত বৃহস্পতিবার দুপুরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মোহাম্মদ নাসিম যেমন আন্দোলন সংগ্রামের নেতৃত্ব দিয়েছেন তেমনি দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে বিভিন্ন সময়ে তিনি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিশেষ করে তিনি সফল স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। তার সাংগঠনিক দক্ষতার কারণে দল তাকে ১৪ দলের মুখপাত্রর দায়িত্ব দিয়েছিলেন এবং নেতাকর্মীদের বিপদে ফেলে তিনি কখনই পালিয়ে যাননি। তিনি তার নির্বাচনি এলাকাসহ সিরাজগঞ্জে বহু উন্নয়ন করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তানভীর শাকিল জয় এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত