ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈদে ভোমরা স্থলবন্দর বন্ধ থাকবে পাঁচ দিন

ঈদে ভোমরা স্থলবন্দর বন্ধ থাকবে পাঁচ দিন

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে টানা পাঁচ দিন আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। এদিকে, বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকলেও ইমিগ্রেশন দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রীরা স্বাভাবিক ভাবেই যাতায়াত করতে পারবেন।

গতকাল সকালে ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ এস এম মাকছুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ১৭ জুন পবিত্র ঈদুল আজহা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ১৫ জুন থেকে থেকে ২০ জুন পর্যন্ত বন্দর দিয়ে দুই দেশের মাঝে পণ্য আমদানি রপ্তানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই বিষয়টি পত্র দ্বারা ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট এমপ্লোয়িস কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনসহ সংশ্লিষ্ট দুই দেশের সকল কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ এস এম মাকছুদ খান আরো জানান, ভোমরা স্থলবন্দর দিয়ে টানা পাঁচ দিন আমদানি রপ্তানি বন্ধের ঘোষণা করা হয়েছে। তবে ঈদের সরকারি ছুটি ব্যতীত বন্দরের কার্যক্রম খোলা থাকবে বলে জানিয়েছেন বন্দর কর্তৃপক্ষ।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (এসআই) মাজরিহা হোসাইন জানান, ঈদুল আজহা উপলক্ষ্যে ভোমরা স্থলবন্দর বন্দরে পাঁচ দিন আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকলেও বাংলাদেশ ও ভারতের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত