ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রাম জেলা ও মহানগরের সেনা ক্যাম্পে যোগাযোগের পরিবর্তিত নম্বর

চট্টগ্রাম জেলা ও মহানগরের সেনা ক্যাম্পে যোগাযোগের পরিবর্তিত নম্বর

চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরের সেনা ক্যাম্পের নম্বর পরিবর্তন হয়েছে। এসব এলাকার জনসাধারণকে পরিবর্তিত নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। গতকাল সোমবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আইএসপিআর জানায়, সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ৭ আগস্ট তারিখে জরুরি প্রয়োজনে সেনা ক্যাম্পের সঙ্গে যোগাযোগের জন্য প্রচারকৃত মোবাইল নম্বরসমূহের মধ্যে শুধুমাত্র চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরের সেনা ক্যাম্পের নম্বর পরিবর্তন হয়েছে। এলাকাসমূহের জনসাধারণকে নিম্নে দেয়া নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

চট্টগ্রাম জেলা: হাটহাজারী, রাউজান ০১৭৬৯-২৪৩৪১২; রাঙ্গুনিয়া ০১৭৬৯-২৬৩৬৫৮; মীরসরাই, সীতাকুণ্ড ০১৭৬৯-২৪২১৫০; আনোয়ারা ০১৭৬৯-২৪২৮৩০, ০১৭৬৯-২৪৪২১৪ এবং কর্ণফুলী ০১৭৬৯-২৪৩২৫৮, ০১৭৬৯-২৪৪২১৪।

চট্টগ্রাম মহানগর: বায়েজিদ, চকবাজার, পাঁচলাইশ, চাঁদগাঁও, আকবরশাহ ০১৭৬৯-২৪৫২৪৩; ইপিজেড, খুলসী, পাহাড়তলী, হালিশহর, বন্দর, পতেঙ্গা ০১৭৬৯-২৫৩৬০৪, ০১৭৬৯-২৪২১৫৬, ০১৭৬৯-২৫৩৬৪৯, ০১৭৬৯-২৪২১৭৩ এবং কোতোয়ালি, নিউমর্কেট, ডাবলমুরিং ০১৭৬৯-২৪২৬১৫, ০১৭৬৯-২৪২৬১৭, ০১৭৬৯-২৪২৬১৯। আইএসপিআর

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত