ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গণঅভ্যুত্থানে শহীদ ও আহত পরিবারকে

তারেক রহমানের আর্থিক সহায়তা প্রদান

তারেক রহমানের আর্থিক সহায়তা প্রদান

গণঅভ্যুত্থানে শহীদ ও আহত পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আওয়ামী ফ্যাসিবাদবিরোধী গণঅভ্যুত্থানে আহত ছাত্র-জনতার চিকিৎসার খোঁজখবর নিতে ও আর্থিক সহায়তা প্রদান করতে ঢাকা মুগদা হাসপাতালে যান দলের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

নরসিংদী : নরসিংদীতে আওয়ামী ফ্যাসিবাদবিরোধী গণঅভ্যুত্থানে শহীদ তাহমিদ ভূঁইয়া, শহীদ মোহাম্মদ আমজাদ হোসেন ও শহীদ ইমন আহমদণ্ডএর কবর জিয়ারত ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেছেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। গতকাল শনিবার নরসিংদীতে এই তিন শহীদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন জাতীয় স্থায়ী কমিটির এই সদস্য।

নোয়াখালী : আওয়ামী ফ্যাসিবাদবিরোধী গণঅভ্যুত্থানে নোয়াখালীতে শহীদ মাহমুদুল হাসান রিজভী’র পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেছেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান। গতকাল শনিবার নোয়াখালীর হাতিয়ার আলী বাজারে শহীদ মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন তিনি।

পরে শহীদ রিজভী’র পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে সার্বিক খোঁজখবর নেন ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর পক্ষ থেকে সহমর্মিতা জানান এবং শহীদ পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেন। হালুয়াঘাট (ময়মনসিংহ) : গতকাল শনিবার আওয়ামী ফ্যাসিবাদবিরোধী গণঅভ্যুত্থানে নিহত ময়মনসিংহের হালুয়াঘাটের শহীদ বিজয় ফরাজী, শহীদ সেলিম শেখ, শহীদ রাজু মিয়ার পরিবারকে এবং গুলিতে আহত মেহেদী হাসানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

উলিপুর (কুড়িগ্রাম) : গতকাল শনিবার বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে কুড়িগ্রামের উলিপুর পৌরসভার শহীদ রায়হানুল ইসলাম (রায়হান)-এর পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও তার কবর জিয়ারত করেছেন দলের জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। এ সময় উলিপুর উপজেলা বিএনপি’র এবং অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঁচবিবি (জয়পুরহাট) : গতকাল শনিবার জয়পুরহাটে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ছাত্র মেহেদী হাসান বিশালের কবর জিয়ারত ও দোয়া করেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন। এসময় উপস্থিত ছিলেন- জয়পুরহাট জেলা বিএনপি, পাঁচবিবি উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

পাবনা : গতকাল শনিবার পাবনায় আওয়ামী লীগ স্বৈরাচারবিরোধী গণঅভ্যুত্থানে আহত নারী শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত