ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পুলিশকে জামায়াতের অভিনন্দন

এনায়েতপুর থানার কার্যক্রম শুরু

এনায়েতপুর থানার কার্যক্রম শুরু

সিরাজগঞ্জের আলোচিত সেই এনায়েতপুর থানার কার্যক্রম ভাড়া ভবনে স্বল্প পরিসরে শুরু হয়েছে। এ ভাড়া ভবনে গতকাল সোমবার থানা কার্যক্রম স্বল্প পরিসরে শুরু হওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে এবং ফুল দিয়ে পুলিশকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামায়াতের নেতৃবৃন্দ। ওই থানার নবনিযুক্ত ওসি হাসিবুল্লাহ হাসিব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ছাত্র-জনতা আন্দোলনে ৪ আগস্ট দুপুরের দিকে ওসিসহ ১৫ পুলিশ সদস্য ও ৩ আন্দোলনকারী নিহত হয় এবং থানা ভবন ভাঙচুর অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনার পর ওই থানা কার্যালয় অরক্ষিত হয়ে পড়ে। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রায় ২ সপ্তাহ পর এনায়েতপুর থানা সংলগ্ন এনজিও সংস্থা মানবমুক্তি কমপ্লেক্সের ভাড়া ভবনে থানা কার্যক্রম শুরু করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে এনায়েতপুর থানা জামায়াতের আমির ডা. সেলিম রেজা ও সেক্রেটারি ডা. মোফাজ্জল হোসেনের নেতৃত্বে নেতৃবৃন্দ ওই থানার নবাগত ওসি হাসিবুল্লাহ হাসিবের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় থানায় দায়িত্বরত নতুন ও পুরাতন সকল পুলিশ সদস্যদের সাথে কুশালাদি বিনিময় করেন এবং তারা আইনশৃঙ্খলা রক্ষায় পুুলিশকে নির্ভয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে একে অপররের পাশে থাকার আশ্বাস দেন। এছাড়া দেশ ও জাতির কল্যাণসহ এলাকার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ সময় এনায়েতপুর থানা জামায়াতের নায়েবে আমির অধ্যক্ষ মাওলানা আব্দুল গফুর, সহকারী সেক্রেটারি ডা. শেখ আইয়ুব আলী, জুবায়ের হোসেন, জামায়াত নেতা আব্দুর রাজ্জাক ও এনায়েতপুর থানা ছাত্র শিবিরের সভাপতি মুহাম্মদ ফয়সাল খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত