বাঁধ খুলে দেয়ার ঘটনায় আন্তর্জাতিক মহলে বিচার চাইবে হেফাজত

প্রকাশ : ২৮ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ফেনী প্রতিনিধি

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব সাজিদুর রহমান বলেছেন, সারা দেশের মানুষ জানে, ভারত কোনো কিছু না বলে না জানিয়ে বাঁধ খুলে দিয়ে বাংলাদেশকে মানবিক বিপর্যয়ের দিকে ঠেলে দিয়েছে। আমরা এই বিষয়ে আন্তর্জাতিক মহলে বিচারপ্রার্থী হবো। আমরা দেশ ও ইসলামের জন্য যে কোনো ভূমিকা নিতে প্রস্তুত রয়েছি। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে তিনি ফেনী জেলা হেফাজতে ইসলামের ত্রাণ কার্যক্রম ও বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ফেনীতে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের সমন্বয়ে গঠিত ২০টি টিম বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় ৫০ হাজারেরও বেশি মানুষের হাতে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছেন। সারা দেশ থেকে সহায়তা আসছে, আরো অনেক বেশি সহায়তা

প্রয়োজন। তাই দেশের সব শ্রেণির মানুষকে বিপর্যস্ত ব্যক্তিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান হেফাজতে ইসলামের এই নেতা। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হেফাজতের নায়েবে আমির মাওলানা মহিউদ্দিন রাব্বানী, যুগ্ম-মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্যাহ, অর্থ সম্পাদক মুফতি মনির কাসেমী, জেলা সভাপতি মাওলানা ইসমাঈল হায়দার ও সাধারণ সম্পাদক মাওলানা ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।