ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সরকারের বিপক্ষে কথা বললে এখন আয়নাঘরে যেতে হয় না : রিজভী

সরকারের বিপক্ষে কথা বললে এখন আয়নাঘরে যেতে হয় না : রিজভী

অন্তর্বর্তী সরকারের বিপক্ষে কথা বললে এখন কাউকে আয়নাঘরে যেতে হয় না বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘আগে কথা বলার স্বাধীনতা ছিল না। কিন্তু অন্তর্বর্তী সরকারের সময়ে সেই স্বাধীনতা রয়েছে।’ গতকাল বৃহস্পতিবার রাজধানীর মাতুয়াইলে ছাত্র-জনতার আন্দোলনে পুলিশের গুলিতে নিহত সৈকত চন্দ্র দে এবং পারভেজের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এদিন দুই শহীদ পরিবারকে আর্থিক সহায়তা দেয় বিএনপি।

‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত অনুষ্ঠানে রিজভী বলেন, এখন অন্তর্বর্তী সরকারের বিপক্ষে কেউ কথা বললে তাকে আয়নাঘরে যেতে হয় না। এমন পরিবেশের জন্যই বিএনপি আন্দোলন করেছে।

ছাত্র-জনতার আন্দোলন দমাতে ভিনদেশি বাহিনীকে দেশে ব্যবহার করা হয়েছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা। বিদ্যুতের ঘাটতি প্রসঙ্গে রিজভী বলেন, শুধুমাত্র ভারতকে খুশি করতেই নিম্নমানের যন্ত্রপাতি এনে রামপাল বিদ্যুৎ কেন্দ্র করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা আবুল কাশেম, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য সচিব কৃষিবিদ মিথুন প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত