ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘হাসিনা দেশের মানুষের ওপর প্রতিশোধ নিতে চেয়েছিল’

‘হাসিনা দেশের মানুষের ওপর প্রতিশোধ নিতে চেয়েছিল’

ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, শেখ হাসিনা চেয়েছিল বাংলাদেশকে ভিন্ন একটি দেশের অঙ্গরাজ্যে পরিণত করতে। শেখ হাসিনার রাজনীতি ছিল বাংলাদেশকে ধ্বংস করার রাজনীতি। তিনি বাংলাদেশের মানুষের উপর প্রতিশোধ নিতে চেয়েছিল। গতকাল বৃহস্পতিবার দুপুর ৪টায় নগরীর টাউন হল মোড় আঞ্জুমান ঈদগাহ মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা শাখা আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশটি দুপুর ২টায় শুরুর কথা থাকলেও বিরূপ আবহাওয়ার কারণে প্রায় দুই ঘণ্টা দেরিতে শুরু হয়।

প্রধান অতিথির বক্তব্যে মামুনুল হক বলেন, সরকারকে বলতে চাই, শিক্ষা কমিশন নামে যে কমিশন গঠন করা হয়েছে, এর মধ্যে সমকামিতার প্রমোটকারী যারা রয়েছেন তাদের শিক্ষা কমিশন থেকে বাদ দিন। ইসলামি শিক্ষাবিদ, আলেম, ওলামাদের প্রতিনিধি সেখানে অন্তর্ভুক্ত করুন। বিশেষ করে কায়সার মামুন ও সাবিনা লুৎফাকে অবিলম্বে শিক্ষা কমিশন থেকে বাদ দিতে হবে। তিনি আরো বলেন, শেখ হাসিনা ও তার পরিবার লুটপাট করে লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছে। তিনি বাংলাদেশকে তলাবিন জুড়িতে পরিণত করেছেন। মানুষের অর্থনৈতিক ও ধর্মীয় অধিকার ক্ষুণ্ণ করা হয়েছে।

তিনি মত প্রকাশের ও ভোটের অধিকার ছিন্ন করে বাংলাদেশে একনায়কতন্ত্র অফিস সরকার প্রতিষ্ঠিত করেছিলেন। মামুনুল হক বলেন, বিগত আওয়ামী লীগ সরকারের সময় দেশের প্রতিটি জেলায় কোরআনের মাহফিলে ১৪৪ ধারা জারি করে সমাবেশ বাধাগ্রস্ত করেছে সরকার। আমার প্রতিটি জেলার মাহফিল বন্ধ করে দিয়েছে। আমরা যাতে মাহফিলে পৌঁছাতে না পারি সেজন্য রাস্তায় ব্যারিকেড দিয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার কর্মকাণ্ড ইসলামের বিরুদ্ধে। বাংলাদেশের মুক্তিযুদ্ধ হয়েছিল ইনশাআল্লাহ বলার পরে। আর শেখ হাসিনা সংবিধান থেকে ইসলামের নাম নিশানা তুলে দিতে চেয়েছিলেন। তিনি বাংলাদেশে সমকামিতার ট্রান্সজেন্ডার এগুলোকে স্বীকৃতি দিয়েছেন। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, শেখ হাসিনাকে উৎখাত করেছি কোনো ইসলামবিদ্বেষী সরকার প্রতিষ্ঠা করার জন্য নয়। তিনি বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্য বলেন, ইসলামের বিরুদ্ধে গিয়ে বাংলাদেশের সরকার পরিচালনা সম্ভব নয়। মানবতার প্রশ্নে, ইসলামবিরোধীদের প্রশ্ন বাংলাদেশের মানুষ আপস করবে না। সকল প্রকার ইসলামবিরোধী কর্মকাণ্ড আমরা রুখে দেব।

বাংলাদেশ খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মুফতি হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালীসহ বায়তুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা হেদায়াতুল্লাহ হাদী, মাওলানা রেজাউল করিম, মুফতি মুহাম্মদ আব্দুল মুমিন, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মুফতি মুহাম্মদুল্লাহসহ প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত