ঢাকা ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যৌথ বাহিনীর অভিযান

খুলনার ‘ইয়াবা সম্রাট’ সজীব গ্রেপ্তার

খুলনার ‘ইয়াবা সম্রাট’ সজীব গ্রেপ্তার

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খুলনা সদর থানাধীন রূপসাঘাট সংলগ্ন চাঁনমারী এলাকায় বাংলাদেশ নৌবাহিনীর নেতৃত্বে গতকাল সোমবার মাদক ও অস্ত্র উদ্ধারে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চাঁনমারী আবাসিক এলাকার কুখ্যাত মাদক ও অস্ত্র ব্যবসায়ী জুলেখা তথা আশিক গ্যাং এর অন্যতম সদস্য মাদক ও ইয়াবা সম্রাট মো: সজিব ইসলামকে (৩২) আটক করা হয়। এ সময় তার বাসা তল্লাশি করে ১৬১৭ পিস ইয়াবা, গাঁজা, ১ লাখ ৭৬ হাজার টাকা, ৩ রাউন্ড ব্লাঙ্ক কার্টিজ এমুনিশন, ২৩টি মোবাইল সেট, ১টি ল্যাপটপ, ৫টি সিসিটিভি আইপি ক্যামেরা ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়। সজিবের দেওয়া তথ্যের ভিত্তিতে তার আরো ৪ সহযোগী মো. ফয়েজ রাব্বী, গানম্যান জিয়া গাজী, ইয়াকুব মোল্যা এবং মাদক পাচারকারী দলের মহিলা সদস্য মোছাঃ জামিলা বেগমকে আটক করা হয়। এরমধ্যেই তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

বর্ণিত যৌথ অপারেশনে বাংলাদেশ নৌবাহিনীর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও বাংলাদেশ পুলিশ অংশগ্রহণ করে। এলাকাবাসীর ভাষ্যমতে, জুলেখা তথা আশিক গ্যাং সশস্ত্র মহড়া, চাঁদাবাজি এবং মাদক ব্যবসা পরিচালনার মাধ্যমে রূপসার চাঁনমারী ও তৎসংলগ্ন এলাকায় ত্রাস ও বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। যৌথবাহিনীর সমন্বিত অভিযানে খুলনা শহরে ত্রাস সৃষ্টিকারী অন্যতম দুর্র্ধর্ষ এই মাদক গ্যাংকে আটক করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করে। এ সময় তারা বর্ণিত আসামিদের বিরুদ্ধে যথাযথ শাস্তি নিশ্চিতের দাবি জানায়।

সেই সাথে নৌবাহিনীসহ অভিযান পরিচালনায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। উল্লেখ্য, বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও সন্ত্রাস নির্মূলে বাংলাদেশ নৌবাহিনীর নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত