ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজনের মৃত্যু

ঢাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজনের মৃত্যু

রাজধানর বাড্ডা ও খিলক্ষেত এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন মারা গেছে। গতকাল বুধবার পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, গতকাল সকাল ৯টা ৫ মিনিটের দিকে উত্তর বাড্ডা প্রধান সড়কে বাসের ধাক্কায় আইরিন নামে এক নারী মারা গেছে। বাসটি জব্দ করা হয়েছে। বিস্তারিত ঘটনার তদন্ত ও নিহত নারী বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়াধীন আছে।

এদিকে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুর রহমান বাদল জানান, গত মঙ্গলবার সন্ধ্যার পরে খিলক্ষেত এলাকায় সায়েম নামের একজন তার আরো দুই বন্ধুকে সঙ্গে একটি বাইকে রূপগঞ্জ থেকে ঘুরতে খিলক্ষেত এলাকায় আসে। খিলক্ষেত এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের গতি অনেক থাকায় রাস্তায় থাকা মোখলেসুর মুকুল (৫৫) নামে এক ব্যক্তিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সায়েম ও মোকলেসুর মুকুল মারা যায়। একই ঘটনায় মোটরসাইকেলে থাকা নিহত সায়েমের দুই বন্ধু আনতু ও হাসিব ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। তিনি আরো জানান, নিহত সায়েমের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর মোকলেসুরের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত