দুই জেলায় খুন

গৃহবধূকে গলা কেটে ও কাঠমিস্ত্রিকে পিটিয়ে হত্যা

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চুয়াডাঙ্গা ও নরসিংদী প্রতিনিধি

চুয়াডাঙ্গা শহরতললীর দৌলতদিয়া এলাকায় অঞ্জলী রানী বিশ্বাস নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সকালে ওই গৃহবধূর বাড়িতে ঢুকে নিজ ঘরে গলা কেটে হত্যা করা হয়। পরে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্বজন ও প্রতিবেশীরা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত অঞ্জলী রানী বিশ্বাস (৫৫) দৌলতদিয়ার দক্ষিণ পাড়ার গণেশ প্রামাণিকের স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, নিজ বাড়িতে স্বামী-স্ত্রী একাকি বসবাস করতো। গতকাল রোববার সকালে স্বামী কাজের উদ্দেশ্যে বেরিয়ে গেলে স্ত্রী বাড়িতে একাই ছিলেন। এসময় দীর্ঘ সময় তার সাড়াশব্দ না পেয়ে এক স্বজন এসে ডাকাডাকি করে। পরে তার জানালা দিয়ে গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান জানান, বেশ কয়েকটি বিষয় সামনে রেখে তদন্তকাজ চলছে। নরসিংদীতে অহিদ সরকার (৪০) নামে এক কাঠমিস্ত্রিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল রোববার জেলা শহরের বিলাসদী চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাড়ি মাদারীপুর জেলায়। তিনি হাজিপুর এলাকায় ভাড় থাকতেন। নিহত অহিদের ভাগিনা মানসুর আহম্মেদ জানায়, নিহত আহিদ সরকার নরসিংদী হাজিপুর এলাকায় একটি দোকানে কাঠমিস্ত্রির কাজ করতো। মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির কাছ থেকে টাকা পেত অহিদ। পাওনা টাকা চাইতে গেলে তাকে গণপিটুনি দিয়ে তাকে মারা হয়।

নরসিংদী জেলা হাসপাতালের ডাক্তার নুর মোহাম্মদ রাকিব বলেন, অহিদকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে তাৎক্ষণিক জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়। সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় অহিত মারা যায়।

নরসিংদী সদর মডেল থানার ওসি এমদাদুল হক জানায়, ঘটনাস্থলে পুলিশ গেছে। অহিদকে কে বা কারা হত্যা করেছে এবং কি কারণে হত্যা করেছে তা তদন্ত চলছে।