ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ডাকাত-নৌপুলিশ বন্দুকযুদ্ধ, আট ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জে ডাকাত-নৌপুলিশ বন্দুকযুদ্ধ, আট ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলীর ধলেশ্বরী নদীতে বন্দুক যুদ্ধের পর ধাওয়া করে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে বক্তাবলী নৌপুলিশ ফাঁড়ির একটি টিম। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটের উত্তর পাশে কনকর্ড তেল পাম্পের পূর্বপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি গতকাল শনিবার বিকালে নিশ্চিত করেন বক্তাবলীর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু মিয়া।

গ্রেফতাররা হলেন, মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানা এলাকার কাশেম খানের ছেলে ময়না খান, একই জেলার কামারগাঁও গ্রামের মোজ্জামেল হকের ছেলে মো. বাবুল হক, মাদারীপুর জেলার শিবচর এলাকার শাহ জাহানের ছেলে মো. আরাফাত হাওলাদার, ফরিদপুর জেলার সদরপুর এলাকার সুমন বেপারির ছেলে মো. হারুন বেপারি, একই জেলার মৃত তানিজ বেপারির ছেলে হৃদয় খান, ঢাকা জেলার দোহার এলাকার রাসেল বেপারির ছেলে শাহ আলম, ফরিদপুর জেলার মধুখালী এলাকার মৃত আব্বাস শেখের ছেলে মো. শাহ জাহান, মাদারীপুর জেলার শিবচর এলাকার জুয়েল হাওলাদারের ছেলে মো. সোজাত হাওলাদার। 

পুলিশ জানায়, ফতুল্লার বক্তাবলী ধলেশ্বরী নদীতে একটি ট্রলারে ডাকাতি হচ্ছে এমন খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। তাদের দেখে একটি ট্রলারে থাকা ১২ থেকে ১৫ জন পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে মুক্তারপুরের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের লক্ষ্য করে পুলিশও পাল্টা ৩ রাউন্ড গুলি নিক্ষেপ করে। পরে ধাওয়া করে ৮ ডাকাতকে গ্রেফতার করা হয়। ধাওয়া-পাল্টাধাওয়ার সময় পুলিশের দুইজন সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আহতরা হলেন, বক্তাবলী নৌপুলিশ ফাঁড়ির এএসআই হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান। আটকদের কাছ থেকে রামদা, শাবল, কাঁটারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটজনকে গ্রেফতার করলেও বাকি ৪-৫ জন ডাকাত পালিয়ে যায় বলে জানায় পুলিশ। তাদের কাছ থেকে একটি ট্রলার জব্দ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত