ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ময়মনসিংহ দ. জেলা যুবদল সভাপতি রোকন গ্রেপ্তার

ময়মনসিংহ দ. জেলা যুবদল সভাপতি রোকন গ্রেপ্তার

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর ফায়ার সার্ভিস রোডের দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলুর বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সফিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি মামলায় রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিগত ১৫ অক্টোবর ময়মনসিংহ বিএনপির বিভাগীয় মহাসমাবেশের দিন নগরীর স্টেশন রোড এলাকায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় একটি মামলা হয়। ওই মামলার তদন্তে রোকনুজ্জামান সরকার রোকনের সম্পৃক্ততার অভিযোগে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এদিকে, যুবদল নেতা গ্রেপ্তারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলু।

তিনি বলেন, কোনো মামলা না থাকা স্বত্ত্বেও বিএনপির গণঅবস্থানের আগের দিন নেতাকর্মীদের আতঙ্ক সৃষ্টি করার জন্যই রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগেও বিএনপির কর্মসূচির আগের দিন দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু এসব করে বিএনপির নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করা যাবে না। এতে আন্দোলনের গতি আরও বাড়বে।

এর আগে গত রোববার রাতে নগরীর স্টেশন রোড এলাকা থেকে দক্ষিণ জেলা যুবদল সহসভাপতি আব্দুল্লাহ আল মামুনকে একই মামলায় গ্রেপ্তার করা হয় বলে জানান মহানগর যুবদল সভাপতি মোজাম্মেল হক টুটু।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত