ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল নামবে

বললেন লিটন
প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল নামবে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, গত ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির সমাবেশে ১০ থেকে ১৫ হাজারের বেশি লোক হয়নি। তাদের সমাবেশে মানুষ আসেনি। মানুষ আসার কোনো কারণও খুঁজে পায়নি। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা আছে। ওই জনসভায় সেদিন মানুষের ঢল নামবে।

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল শুক্রবার দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ছয় মাসের মতো হলো বিএনপি দেশের রাজনীতি, দেশের পরিবেশ অশান্ত করে তুলছে। তারা একেকবার একেক কথা বলছে। কখনও বলছে, তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় ছাড়া নির্বাচনে যাবে না, কখনও বলছে নির্বাচিত সরকার যিনি আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার, সেই সরকারকে পদত্যাগ করতে হবে। কখনও ২৭ দফা দাবি করছে, কখনও ১০ দফা দাবি করছে। তাদের দাবির ঠিকঠিকানাই নেই।

সভায় বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ এমপি ও প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সারা দেশে জনসভা করেছে, আমরা সহযোগিতা করেছি, নিরাপত্তা দিয়েছি। কিন্তু আমরা যখন বিরোধী দলে ছিলাম, তখন তারা আমাদের জনসভায় বোমা হামলা ও গ্রেনেড হামলা চালাত। তাদের সঙ্গে আমাদের পার্থক্য এখানেই। আমরা শক্তিতে বলিয়ান, আর ওরা অস্ত্র ও ষড়যন্ত্রের শক্তিতে বলিয়ান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত